যা জিবিএকে অন্যদের থেকে আলাদা করে

বহুভাষিক নেটওয়ার্ক

আমাদের বৈশ্বিক নেটওয়ার্ক বিশ্বের প্রধান প্রধান ভাষাগুলোর সাথে বহুভাষিক বিপিও পরিষেবা প্রদান করতে সক্ষম। ইংরেজি, চাইনিজ এবং স্প্যানিশ ছাড়াও আমরা বিভিন্ন স্থানীয় ভাষা যেমন হিন্দি, বাংলা এবং বার্মিজও সুলভ মূল্যে সেবা দিচ্ছি। ৩০ টির’ও বেশি ভাষা ব্যবহার করে পুরো জনসংখ্যার ৬০ ভাগের বেশি মানুষকে আমরা সেবা দিয়ে থাকি।

সাশ্রয়ী মূল্য

সতর্কতার সাথে বাছাইকৃত সদস্যদের সাথে জিবিএ চুক্তি করে। কেননা চুক্তির পর সদস্যরা এমন কিছু সদস্য পায় যাদের আন্তর্জাতিক অঙ্গনে বিচরণের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। এতে করে আমরা খুবই স্বল্পমূল্যে বিশ্বমানের সেবা প্রদান করতে পারি।

ওয়ান-স্টপ পরিষেবা

বিভিন্ন দেশ থেকে যখন কোনো গ্রাহকের বৈশ্বিক কাজ প্রয়োজন হয়, তখন সে কাজটি করতে এক দেশের সঙ্গে অন্য দেশের মিটিংয়ের প্রয়োজন হয়। কিন্তু জিবিএ’র আছে একক যোগাযোগের ঠিকানা এবং জিবিএ আমাদের সমস্ত গ্রাহকদের সকল কষ্টকর কাজগুলো যত্ন সহকারে করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করে। সে গ্রাহক বিশ্বের কোথায় আছে সেটা কোনো বিষয়ই না। কোনো ধরনের ত্রুটি ছাড়াই খুব সহজেই যোগাযোগ তার সাথে যোগাযোগ করা সম্ভব।

লোক্যাল ইনটেলিজেন্স

স্বতন্ত্র ও স্থানীয় প্রতিষ্ঠানের সাথে অংশীদার হওয়ার পর, আমরা কেবল স্বল্প-ব্যয়ের পরিষেবাগুলো দিই না, স্থানীয় সংস্কৃতি এবং ব্যবসায়িক কর্মকাণ্ড নিয়েও বিভিন্ন প্রস্তাবও প্রদান করি।

এশিয়ার মার্কেটে আমরা শক্তিশালী

ইউরোপ, উত্তর ও দক্ষিণ আমেরিকা এবং আফ্রিকার বিভিন্ন দেশের স্বতন্ত্র ও স্থানীয় বিপিও সংস্থার সমন্বয়ে জিবিএ গঠিত। তবে, আমরা এশিয়াতে বিশেষত শক্তিশালী, কারণ বিশ্বের জনসংখ্যার ৬০ ভাগের বেশি এশিয়ায় বাস করে। সদস্য দেশগুলোর অর্ধেকের বেশি এশিয়ার যেমন- বাংলাদেশ, চীন, জাপান, মালয়েশিয়া, মায়ানমার, থাইল্যান্ড। আর প্রতিটা কোম্পানির নিজ নিজ দেশের মার্কেটে রয়েছে শক্তিশালী আধিপত্য।

দ্রুতগতি

যেকোনো ব্যবসায়ে উন্নতির ক্ষেত্রে গতি খুব গুরুত্বপূর্ণ বিষয়। আমরা মান নিশ্চয়তা সাথে সাথে নজর দিই গতির উপর। এবং আমরা একটি ছোট ব্যবসা শুরু করে কয়েক সপ্তাহে মার্কেট প্লেসে উঠাতে পারি বা বড় প্রজেক্ট হলে কয়েক মাসেই তুলে দিতে সক্ষম।

নমনীয়তা

বিপিও’র বড় বড় প্রতিষ্ঠানগুলো যে কাজগুলো গ্রহণ করবে না, আমরা সে ধরনের ছোট প্রকল্পগুলিও গ্রহণ করতে ইচ্ছুক। যেমন গ্রাহকদের সহায়তায় মাসিক বা সেট সিস্টেমে একটি স্টার্ট-আপ প্রতিষ্ঠান শুরু করে। এছাড়াও গ্রাহকদের সুবিধা কিংবা অনুরোধে আমরা নমনীয়তা অবলম্বন করি।