আমাদের বিস্তৃত পরিষেবাসমূহ

আপনার ব্যবসা এবং গ্রাহকদের পরিপূর্ণ ও পরিমাপযোগ্য সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে বিপিও পরিষেবাগুলো প্রদান করে জিবিএ। আমরা যেকোনো সেবা বা পণ্য প্রদান করার জন্য ডেডিকেটেড বা শেয়ার এজেন্টদের নিয়োগ করি। যারা বিভিন্ন প্লাটফর্ম থেকে প্রযুক্তিগতভাবে প্রশিক্ষিত একটি সমন্বিত দল। আমরা আপনার ব্যবসার সুনির্দিষ্ট চাহিদা পূরণের জন্য প্রয়োজনীয় কার্যক্রম, এর প্রচার-প্রসার এবং সিস্টেম-লেভেল প্রতিবেদন তৈরিতে সহায়তা করে থাকি। শুধু তাই নয়, আমরা প্রযুক্তির সহায়তায় পণ্য-সম্পর্কিত তথ্য বিশ্লেষণ করে আপনার আগাম পণ্য উন্নয়নের ব্যাপারে দৃষ্টি দিয়ে থাকি।

কন্টাক্ট সেন্টার

পরিষেবা এবং পণ্যের বৈচিত্র্যের সাথে, যোগাযোগের ক্ষেত্রগুলোও ভিন্ন ভিন্ন হয়। আমরা একটি সাধারণ রিসেপশনিস্ট থেকে শুরু করে জটিল কর্মক্ষম এবং দক্ষ প্রযুক্তিগত সহায়তা সেবা পর্যন্ত বিস্তৃত যোগাযোগ ব্যবস্থা পরিষেবা সরবরাহ করি। আমরা অনেকগুলো ভাষায় এবং বিভিন্ন মেয়াদি পরিষেবাও দিয়ে থাকি।

  • বহুভাষিক কল সাপোর্ট
    আমরা বর্তমানে বিশ্বজুড়ে ৩০টি প্রধান ভাষায় পরিষেবা দিয়ে থাকি। প্রয়োজনীয়তার উপর নির্ভর করে, আমরা আপনার যতগুলি ভাষা প্রয়োজন ততগুলিই প্রদান করতে পারি। যেমন- একই সময়ে ১০টি ভাষা, শুধুমাত্র একটি ভাষা, ইংরেজি ভাষায় ২০ সেট, ফরাসি ভাষায় ৫ সেট ইত্যাদি।
  • সাশ্রয়ী মূল্য এবং বিভিন্ন ইংরেজি ভাষায় সহায়তা
    বিশ্বব্যাপী বিপিও ব্যবসায়ীদের জন্য ইংরেজি হল প্রমিত ভাষা। তবে, জিবিএ-তে, যেখানে সারাবিশ্ব থেকে বিপিও’র সব ব্যবসায়ীরা একত্রিত হয়, সেই ফিলিপাইন ছাড়াও, ইংরেজী ভাষাভাষী অনেক দেশ আছে, যেমন বাংলাদেশ, যেখানে বিশ্বের সবচেয়ে সুলভ মূল্যে সেবা যাওয়া যায়, এবং মালয়েশিয়া, যেখানে সিংলিশ এর মত শক্তিশালী এশিয়ান ইংরেজি ভাষা আছে। ইংরেজিতে সেবা প্রদান করলে সার্ভিসিং খরচটা ৭০-৮০ শতাংশ কমে যায়।
  • রিকল সেবা
    যদি কোনও পণ্য বা পরিষেবা ত্রুটিপূর্ণ হিসেবে পাওয়া যায়, তখন এটি তাত্ক্ষণিকভাবে প্রত্যাহার করা প্রয়োজন হয়ে পড়ে। এ ক্ষেত্রে আমরা অতি দ্রুত সাড়া দিই, ফলে গ্রাহকের কাছে ভালো প্রভাব ফেলতে পারি। আমাদের এই কাজে দারুন অভিজ্ঞতা আছে এবং আমরা দ্রুত একটি দল হাজির করতে পারি। তারপর যত তাড়াতাড়ি সম্ভব প্রয়োজনীয় পদক্ষেপ নিতে পারি।
  • আউটবাউন্ড টেলি সেলস
    আপনার বিক্রিত পণ্যের সাথে সমন্বয় করতে জিবিএ’র রয়েছে, গ্রাহক তৈরি, বাজারজাত পরিকল্পনা, নির্মাণ এবং পরিচালনা করার দক্ষতা যা আপনাকে আপনার রাজস্ব লক্ষ্য পূরণ এবং অতিক্রম করতে সক্ষম করে তুলবে। আমরা বিক্রয় কেন্দ্রগুলোর অভ্যন্তরীণ ও বাহ্যিক পরিবেশ পরিচালনা করি।

নন-ভয়েস সাপোর্ট

সাম্প্রতিক বছরগুলিতে, বন্ধু কিংবা পরিবারের সদস্যদের মধ্যে যোগাযোগের ক্ষেত্রে টেলিফোন যোগাযোগের তুলনায় নন-ভয়েস ইমেল এবং চ্যাটের ব্যবহার ক্রমবর্ধমান হারে বাড়ছে। ফলস্বরূপ, আরও বেশি সংখ্যক গ্রাহক ফোনের পরিবর্তে গ্রাহক সহায়তা নিতে ইমেল এবং চ্যাট ব্যবহার করছেন। সুতরাং, নন-ভয়েস চ্যানেল বাড়ালে আপনার কোম্পানির গ্রাহক সহায়তা সেবা আরও উন্নত হবে।

  • গেম চ্যাট সাপোর্ট
    স্মার্টফোন বিস্তারের সাথে সাথে ইমেইল সাপোর্টের পাশাপাশি চ্যাট সাপোর্টের চাহিদাও বাড়ছে। বিশেষ করে কাস্টমার সাপোর্ট এবং হেল্পডেস্ক সাপোর্টের ক্ষেত্রে স্মার্টফোন অ্যাপ্লিকেশন (গেমস, শপিং, লাইফ সার্ভিস ইত্যাদি) এর জন্য, লাইভ চ্যাট আমাদের ক্লায়েন্টদের দ্বারা ক্রমেই বাড়ছে।

মনিটরিং

ইন্টারনেট এখন আমাদের জীবনের একটি অংশ। একইভাবে ব্যবসা এবং দৈনন্দিন জীবন উভয় ক্ষেত্রেই আরো গুরুত্বপূর্ণ হয়ে উঠছে এসএনএস। এখন আমরা ওয়েব/ এসএনএস যেমন টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম, লিঙ্কডইন, লাইভ স্ট্রিমিং অ্যাপস এবং অন্য যেকোনো ওয়েবসাইট ব্যবহারকারী গ্রাহকদের পরিষেবা প্রদান করি।

  • এসএনএস টেক্সট মনিটরিং
    শুধু একক ব্যক্তিদের জন্য নয়, কোম্পানিগুলোর জন্যও, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তথ্য আদান-প্রদান আরো বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। এবং "ফ্লেমিং" একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। আমরাই প্রথম "ফ্লেমিং" বা সেই পোস্টগুলি দিই যা আমাদের গ্রাহকদের পরিষেবা এবং পণ্যগুলিকে রক্ষা করে।
  • লাইভ স্ট্রিমিং অ্যাপ ভিডিও মনিটরিং
    শুধু একক ব্যক্তিদের জন্য নয়, কোম্পানিগুলোর জন্যও, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তথ্য আদান-প্রদান আরো বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। এবং "ফ্লেমিং" একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। আমরাই প্রথম "ফ্লেমিং" বা সেই পোস্টগুলি দিই যা আমাদের গ্রাহকদের পরিষেবা এবং পণ্যগুলিকে রক্ষা করে।

আইটি ডেভেলপমেন্ট

গ্রাহক সেবা, হেল্পডেস্ক এবং কারিগরি সেবা ছাড়াও আমরা তথ্য-প্রযুক্তিগত ডেভেলপমেন্টের কাজ যেমন ওয়েবসাইট তৈরি এবং সফটওয়্যার ডেভেলপমেন্টের কাজও করি।

  • ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপমেন্ট
    গ্রাহক সেবাকে শক্তিশালী করা মাধ্যমে আপনার কোম্পানির সুনাম বাড়ানোর পাশাপাশি ব্র্যান্ড উন্নত করতে পারেন। তবে, একটি ওয়েবসাইটের নকশা এবং কার্যক্রম গ্রাহকদের সাথে উন্নত যোগাযোগ স্থাপন করতে এবং আপনার কর্পোরেট ভাবমূর্তি বৃদ্ধি করতে প্রধান ভূমিকা পালন করে।